এপ্রিল ৩, ২০১৮

‘সমাবেশ করতে বিএনপি অনুমতির প্রয়োজন হবেনা’

বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন সাজানো মামলায় কারাদন্ডের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল করেই জানেন বিএনপিকে রাস্তায় নামতে দিলে আওয়ামী লীগের মসনদের পায়া থাকবে না। তাই তারা ২০১৪ সালের ভোটার বিহীন নির্বাচনের মত আরো একটি প্রহসনের নির্বাচন করতে চায়। সরোয়ার আরো বলেন, বাংলার মাটিতে শেখ হাসিনার অধীনে আর জাতীয় সংসদ নির্বাচন হতে দেয়া হবেনা। জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ের সামনে মঙ্গলবার সকাল ১১টায় মহানগর দক্ষিণ ও উত্তর জেলা বিএনপির যৌথ আয়োজনে প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন। এসময় আরো বক্তব্য রাখেন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজব উদ্দিন ফরহাদ,জেলা দক্ষিণ বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন,মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ওয়ার্ড কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার জিয়া, জেলা বিএনপি সাধারন সম্পাদক আবুল কালাম শাহিন,উত্তর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক মুলাদী উপজেলা সভাপতি আঃ ছত্তার খাঁন।
সভাপতি মজিবর রহমান সরোয়র এসময় নেতা কর্মীদের বলেন , মিটিং-মিছিল আর সমাবেশ করতে বিএনপি অনুমতির প্রয়োজন হবেনা।এটা শুধু সময়ের ব্যাপার। তাই সকলকে ঐক্যবদ্বভাবে আগামী ৭ই এপ্রিলের বরিশালের বিভাগীয় মহা সমাবেশ সফল করার লক্ষে রাজপথে থেকে কাজ করার আহবান জানান তিনি। সমাবেশ শেষে যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার দলীয় কার্যলয়ে মহিলা দল ও স্বেচ্ছাসেবক দলের সাথে প্রস্তুতি সভায় দলীয় নেতা-কর্মীদের দিক নির্দেশনা দেন।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.