মার্চ ২৬, ২০১৮

শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে হিজলা ছাত্রলীগে হাতাহাতি

বরিশালের হিজলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচীতে ফুল দেওয়া নিয়ে ছাত্রলীগের দুই গ্রপের মধ্যে হাতাহাতি হয়েছে। হিজলা উপজেলা পরিষদ চত্ত্বরের কেন্দ্রিয় শহীদ মিনারে সোমবার সকাল পৌঁনে ৮টার দিকে এই ঘটনা ঘটে।
সকাল পৌঁনে ৮টায় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সোলায়মান হোসেন শান্ত ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ সহ অন্যান্যরা।
এরপর পরই উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আমির হোসেনের নেতৃত্বে ছাত্রলীগের আরেক গ্র্বপ শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রিয় শহীদ মিনারে যান। এ সময় তাদের শহীদ মিনারে ফুল দিতে বাঁধা দেন উপজেলা ছাত্রলীগ সভাপতি সোলায়মান ও ভারপ্রাপ্ত সম্পাদক আজাদ। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে আমিরের পক্ষাবলম্বন করে বাদানুবাদে লিপ্ত হন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বড়জালিয়া ইউপি চেয়ারম্যান শহাবউদ্দিন পন্ডিত। এক পর্যায়ে ছাত্রলীগের সোলায়মান ও আজাদ গ্র্বপের নেতাকর্মীরা শাহাবউদ্দিন পন্ডিত ও উপজেলা ছাত্রলীগ সদস্য জসিম উদ্দিনকে বেদম মারধর করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়।
হিজলা থানার ওসি মো. মাকসুদুর রহমান জানান, ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ভুল বোঝাবুঝির সৃস্টি হয়েছিলো। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.