এপ্রিল ৪, ২০১৮

শেবাচিম ক্যাম্পাসে রাতে বিক্ষোভ

বরিশাল নিউজ।। ছাত্রীর সাথে অশোভন আচরণ করার প্রতিবাদে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা।
ক্যাম্পাস সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৮ টার দিকে কলেজ ক্যাম্পাসে গণপূর্ত বিভাগের সামনের সড়কে এক ছাত্রী হোস্টেলের দিকে যাচ্ছিলেন। এ সময় একটি চলমান মাহিন্দ্রে থাকা বখাটেরা ওই ছাত্রীর সঙ্গে থাকা ব্যাগ ধরে টান দেয়।
এক পর্যায়ে ছাত্রীর হাত ধরে টানাটানি করে তারা। পরে ছাত্রীর চিৎকারে মাহিন্দ্র ও মাহিন্দ্রের সঙ্গে আরও দু’টি মোটরসাইকেলে থাকা বখাটেরা দ্রুত পালিয়ে যায়।
বিষয়টি জানাজানি হলে ক্যাম্পাসে শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। পরে রাত ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে মশাল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেন তারা।
খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কোতোয়ালি মডেল থানা পুলিশ। কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই সত্যরঞ্জন খাসকেল জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
শিক্ষার্থীরা ছাত্রীর সঙ্গে অশোভন আচরণের ঘটনায় দোষীদের গ্রেফতার, ক্যাম্পাসে সিসি ক্যামেরা স্থাপন, প্রতিটি ফটকে পকেট গেট স্থাপন, মেয়েদের হোস্টেলের সামনে লোহার গেট স্থাপন ও সার্বক্ষণিক পাহারার ব্যবস্থা করার দাবি জানিয়েছেন।
বরিশাল নিউজ/রাহাত

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.