নভেম্বর ১৬, ২০২২

শেখ হাসিনা উন্নয়নের রূপকার: ‍এমপি হাসানাত

পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির সভাপতি ও সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রূপকার। তার সরকার শুধু পদ্মা সেতু করেই থেমে থাকেনি। এ সরকারের আমলে বরিশাল- কুয়াকাটা সড়কে তিনটি সেতু, লেবুখালীতে শেখ হাসিনা সেনানিবাস, পায়রা সমুদ্রবন্দর, বরগুনার বহুল প্রতীক্ষিত ২৫০ শয্যার হাসপাতালসহ অসংখ্য উন্নয়ন হয়েছে।

বরগুনা সার্কিট হাউস ঈদগাহে  বুধবার, ১৬ নভেম্বর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবুল হাসানাত আরও বলেন, যে বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম তা, সেই বঙ্গবন্ধুকে তারা সপরিবারে হত্যা করেছে। বঙ্গবন্ধুকে হত্যার পর আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। যাদের জন্মই খুন-রাহাজানির মধ্য দিয়ে তারা ইদানীং গণতন্ত্রের কথা বলছে। বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের কথা বলছে। কিন্তু এই গণতন্ত্র হত্যা করেছে জিয়াউর রহমান। তা সবাই জানে।

আট বছর পর বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হল। বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এতে  সভাপতিত্ব করেন।

 সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান, গোলাম রব্বানী চিনু প্রমুখ।

বরিশালনিউজ/ বরগুনা

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.