জানুয়ারি ১৩, ২০১৮

‘শেখ হাসিনাসহ বাংলার মানুষকে বুঝিয়ে দিতে হবে’


শিল্পমন্ত্রী আমির হোসেন আমু দলীয় নেতা-কর্মীদের বরিশালে প্রধানমন্ত্রীর ৮ ফেব্রুয়ারির জনসভাকে জনসমুদ্রে পরিনত করতে নির্দেশ দিয়েছেন। তিনি বলেন ,এই জনসভার মাধ্যমে শেখ হাসিনাসহ বাংলার মানুষকে বুঝিয়ে দিতে হবে, বরিশালের সমস্ত জনগণ শেখ হাসিনার পিছনে আছে, শেখ হাসিনার সমর্থনে আছে এবং আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত করে ষড়যন্ত্রকারীদের প্রকৃত জবাব দিতে প্রস্তুত রয়েছে।
বরিশালের বাকেরগঞ্জে ‘শেখ হাসিনা সেনা নিবাস’ এর ভিত্তিপ্রস্তর স্থাপন এবং কয়েকটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করতে ৮ ফেব্রুয়ারি বরিশাল সফরে আসার কর্মসূচী রয়েছে প্রধানমন্ত্রী।
তার এই সফরকে কেন্দ্র করে একইদিন বিকালে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জেলা ও মহানগর আওয়ামী লীগ জনসভার আয়োজন করেছে। সেখানে প্রধান অতিথির বক্তৃতা করবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বরিশালে প্রায় ছয় বছর পর প্রধানমন্ত্রীর এই আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি হাতে নিয়েছে আওয়ামী লীগ। এর অংশ হিসেবে শনিবার নগরীর বরিশাল ক্লাবের অমৃত লাল দে মিলনায়তনে বিশেষ বর্ধিত সভা করে জেলা ও মহানগর আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপির সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

মহানগর আওয়ামী লীগ সাধারন সম্পাদক একেএম জাহাঙ্গীরের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক আফজাল হোসেন, বরগুনা জেলা আওয়ামী লীগ সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি, পিরোজপুর জেলা আওয়ামী লীগ সভাপতি একেএমএ আউয়াল এমপি, বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি এবং স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক পংকজ নাথ এমপি।
এছাড়া বরিশালের বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা এবং বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা সভায় বক্তব্য রাখেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি আরো বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীদের নিজস্ব সন্মান ধরে রাখার জন্য, এলাকা ভিত্তিক সঠিকভাবে বসবাস করার জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে।
বরিশাল নিউজ/শামীম

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.