এপ্রিল ৯, ২০১৮

শওকত হোসেন হিরনের মৃত্যু বার্ষিকী পালন

বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র ও সংসদ সদস্য শওকত হোসেন হিরন এর মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদনা- বরিশাল নিউজ

আধুনিক বরিশালের রুপকার বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র ও সাবেক সংসদ সদস্য শওকত হোসেন হিরন এর চতুর্থ মৃত্যু বাষির্কী উপলক্ষে নানা কর্মসুচী পালন করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন।
কর্মসূচির মধ্যে ছিল নগরীর মুসলিম গোরস্থানে শওকত হোসেন হিরনের কবরে শ্রদ্ধা নিবেদন, দোয়-মোনাজাত ও আলোচনা সভা ।
সকাল নয়টায় হিরনের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান হিরনের সহধর্মীনি বরিশাল সদর (৫) আসনের সংসদ সদস্য জেবুন্নেসা আফরোজসহ হিরনের সমর্থকরা ।
সকাল দশটায় বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক একেএম জাহাঙ্গীর ও যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্‌ সহ দলীয় ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা কবরে ফুলের শ্রদ্ধা জানিয়ে দোয়া- মোনাজাত করেন।
এছাড়াও শওকত হোসেন হিরনের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ নেতা কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম,বরিশাল শিক্ষক সমিতি,মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন,বিএম কলেজ সাবেক এজিএস নাহিদ সেরনিয়াবাত বিভিন্ন সংগঠন।

এছাড়া সংসদ সদস্য হিরনের সহধর্মীনি জেবুন্নেসা আফরোজ মুসলিম গোরস্থানের মাদ্রাসা প্রাঙ্গণে নিজস্ব অর্থায়নে তৈরী আলহাজ্ব শওকত হোসেন হিরন ভবন উদ্বোধন করেন ।
মুসলিম গোরস্থানে জোহরবাদ দোয়া-মোনাজাত ও মরহুমের বাস ভবন সহ নগরীর ত্রিশটি ওয়ার্ডের বিভিন্ন মসজিদে আছরবাদ মিলাদ ও দোয়ার আয়োজন করা হছে। এদিকে বিকালে শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যলয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে সাবেক মেয়র,সাবেক সংসদ সদস্য ও বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন হিরনের স্মরণে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.