মে ২৯, ২০১৮

রাহুল গান্ধী-অদিতি সিং বিয়ে !

বরিশাল নিউজ ডেস্ক।। ভারতে কংগ্রেসের প্রেসিডেন্ট রাহুল গান্ধী (৪৭) অবশেষে বিয়ের পিড়িতে বসছেন! দীর্ঘদিন ধরে তার বিয়ে নিয়ে নানা গুঞ্জন থাকলেও এবার তিনি সত্যিই বিয়ে করতে যাচ্ছেন বলে দেশটির গণমাধ্যম ফার্স্টপোস্টকে জানিয়েছেন তার বোন প্রিয়াংকা গান্ধীর স্বামী রবার্ট ভদ্র।
ফার্স্টপোস্ট এ সংক্রান্ত একটি রিপোর্ট প্রকাশ করেছে এবং একটি ভিডিও দিয়েছে রবার্ট ভদ্রের বক্তব্যের। তবে কখন কোথায় বাগদান হয়েছে সেটি তিনি খোলাশা করেন নি। রবার্ট ভদ্র বলেন, এটা নিশ্চিত। বাগদানের খবরটি সত্য। আমার শালা মানে রাহুল গান্ধীর বাগদান সম্পন্ন খুব শিগিগির বিয়েও হয়ে যাবে।

তিনি আরো বলেন, অবশ্যই আমি খুশি, পুরা ভারত খুশি। গত ২৫-৩০ বছর ধরে তো ভারত এই বিয়ের জন্য অপেক্ষা করে আছে। আর হওয়ারই কথা এমন বিয়ে তো আর রোজ রোজ হয় না। রাহুলকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ‘বিয়ে কর খুশি থাক।’ শুধু তাই নয় মধুচন্দ্রিমার জন্য রবার্ট তার ফার্মহাউসে ঘুরে আসার জন্য রাহুলকে আমন্ত্রণ জানিয়ে রাখেন।
জানা গেছে, অদিতি সিং উত্তরপ্রদেশের রায়বেরেলির বিধানসভার নির্বাচিত এমপি। তার বাবা বিজয় সিং।
উল্লেখ্য, কংগ্রেসের সাবেক প্রেসিডেন্ট এবং রাহুলের মা সোনিয়া গান্ধী রায়বেরেলিতে লোকসভার এমপি। আংটি বদল অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্টজনরা উপস্থিত ছিলেন। বিষয়টি অনেকটা গোপনেই হয়েছে।

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.