জানুয়ারি ৮, ২০১৮

যুব গেমস: বরিশাল ভেন্যুতে ৬ খেলা,২৬৫ খেলোয়ার

বাংলাদেশ যুব গেমস্‌ ২০১৮ এর বরিশাল বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা শুরু হচ্ছে আজ। বরিশাল ভেন্যুতে ৬ ইভেন্টে ২৬৫ প্রতিযোগীর অংশ নেওয়ার কথা রয়েছে। এছাড়া ভোলা,পিরোজপুর,ঝালকাঠি ও বরগুনায় পাঁচ টি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে বেলা ১১ টায় এর উদ্বোধন করবেন বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি মো:শহিদুজ্জামান।
বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন আয়োজিত এই প্রতিযোগিতায় বরিশাল ভেন্যুতে এ্যাথলেটিক্স,দলগত হ্যান্ডবল,দলগত কাবাডি,ব্যক্তিগত ব্যাডমিন্টন,ব্যক্তিগত কারাতে এবং ব্যক্তিগত সুইমিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
এরমধ্যে শুরুর দিন ৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে ব্যক্তিগত এ্যাথলেটিক্স। অংশগ্রহন করবেন বরিশাল,ভোলা,বরগুনা ও ঝালকাঠি জেলার ১০২ প্রতিযোগী।

১০ জানুয়ারি দলগত হ্যান্ডবলে বরগুনা,ভোলা ও ঝালকাঠির ৪০ প্রতিযোগী অংশ নেবেন। একই দিনে অনুষ্ঠিত কাবাডিতে অংশ নেবেন বরগুনা,ভোলা,পিরোজপুর ও বরিশালের ৪৭ জন। এছাড়া এই দিনে আর্‌ও অনুষ্ঠিত হবে সুইমিং। এতে অংশ নেবেন বরগুনা ,ঝালকাঠি,বরিশাল ও পটুয়াখালী জেলার ৪৩ জন।

১১ জানুয়ারি অনুষ্ঠিত হবে ব্যাডমিন্টন। অংশ নেবেন বরগুনা,ভোলা,পটুয়াখালী ও ঝালকাঠি ১৯ প্রতিযোগী। ১২ জানুয়ারি কারাতে প্রতিযোগিতায় বরিশাল ও পটুয়াখালী জেলার ১৪ প্রতিযোগীর অংশ নেওয়ার কথা রয়েছে।
এছাড়া ফুটবল প্রতিযোগিতা হবে বরগুনায়। ভলিবল হবে ভোলায়। বক্সিং ঝালকাঠিতে। দাবা ও টেবিল টেনিস প্রতিযোগিতা হবে পিরোজপুরে।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.