জানুয়ারি ৩, ২০১৮

মোস্তাফা জব্বারকে বেসিসের সংবর্ধনা

 মন্ত্রীসভার সদস্য হিসেবে মোস্তাফা জব্বার যোগদান করায় তাকে  সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)।

‘আমরা গর্বিত’ শিরোনামে আনুষ্ঠানিক বেসিস ও আইসিটি পরিবারের পক্ষ থেকে বেসিস অডিটোরিয়ামে বুধবার বিকেলে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোস্তাফা জব্বার। অনুষ্ঠানে বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি রাসেল টি আহমেদ, প্রাক্তন সভাপতি এ তৌহিদ, এসএম কামাল, হাবিবুল্লাহ এন করিম, সারওয়ার আলম, রফিকুল ইসলাম রাওলি, মাহবুব জামান, একেএম ফাহিম মাসরুর, শামীম আহসান এবং বিভিন্ন তথ্য প্রযুক্তি সংগঠনের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে ফুল এবং ক্রেস্ট দিয়ে মন্ত্রী ও বেসিস সভাপতি মোস্তাফা জব্বারকে শুভেচ্ছা জানান বেসিস কার্যনির্বাহী পরিষদ সদস্য, বেসিস সচিবালয় ও বিআইটিএম।
অনুষ্ঠানে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে মোস্তাফা জব্বার বলেন, ‘আমি সত্যিই অভিভূত। ১৯৯৭ সালে সফটওয়্যার ও আইটি সেবাখাতের ব্যবসায়ীদের নিয়ে আমরা বেসিসের প্রতিষ্ঠা করেছিলাম। সেই বেসিস এর সভাপতি পদে থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সরকারের মন্ত্রীসভার সদস্য হওয়ার সুযোগ পেয়েছি। আমি বেসিস এর সকল প্রাক্তন সভাপতি, নির্বাহী কমিটি এবং সকল সদস্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি বেসিসসহ তথ্য প্রযুক্তি শিল্পের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে সাথে নিয়ে সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। ’

বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি রাসেল টি আহমেদ বলেন, মোস্তাফা জব্বারের এ সম্মান ও প্রাপ্তিতে বেসিস পরিবারের সবাই অত্যন্ত গর্বিত ও আনন্দিত। শুধু বেসিস নয়, পুরো আইসিটি ইন্ডাস্ট্রির জন্য এটা গর্বের বিষয়।’
-বরিশাল নিউজ ডেস্ক

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.