মে ২৭, ২০১৮

মাদক নির্মূল অভিযান:অস্ত্র ব্যবহারে দ্বিধাবোধ করবেনা পুলিশ-ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরসহ পরবর্তী সাতদিনের জন্য জনসাধারনের জান-মাল রক্ষা ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের ক্ষেত্রে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৬১টি আইন শৃঙ্খলা টিম মাঠে কাজ করবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার মাহফুজুর রহমান।
এই জন্য চার থানা ও গোয়েন্দা সংস্থা (ডিবি)সহ তিন ধাপে একহাজার ৩৮ জন পুলিশ সদস্য নিয়োগ দেয়া হয়েছে। কাজ করবে ২১টি মোবাইল কোর্ট । বসানো হয়েছে ছয়টি চেক পোস্ট ।
এছাড়া রাস্তা-ঘাট সহ বাস স্টেশন,লঞ্চ ঘাট সহ নগরীর গুরুত্ব সড়কগুলোতে ট্রাফিক পুলিশকেও এই দায়িত্ব পালনের নির্দেশ দেয়া হয়।
নগরীর আমতলামোড়ের মেট্রোপলিটন অস্থায়ী পুলিশ কমিশনার কার্যালয়ের কনফারেন্স কক্ষে রবিবার অনুষ্ঠিত আইন শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভায় এসব সিদ্ধান্তের কথা জানানো হয়।
 সভায় আরো উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন (সদর) উপ-পুলিশ কমিশনার কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (দক্ষিন) হাবিবুর রহমান খান, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ গোলাম রউফ খান, উপ-পুলিশ কমিশনার (ডিসি) ট্রাফিক উত্তম কুমার পাল,ডিসি (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোয়াজ্জেম হোসেন ভূইয়া,বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেনসহ অন্যরা।
বরিশাল নিউজ/শামীম

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.