এপ্রিল ২১, ২০১৮

বাউফলে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য নিহত

পটুয়াখালীর বাউফল উপজেলায় প্রতিপক্ষের হামলায় মো. রফিক হাওলাদার (৪৫) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। উপজেলার নওমালা ইউনিয়নের নগরের হাটে শনিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাতজনকে আটক করেছে পুলিশ।
নিহত মো. রফিক হাওলাদার (৪৫) বাউফলের নওমালা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য।
নিহতের স্বজন ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, বাউফলের নওমালা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহাজাদা হালাদার ও ইউপি সদস্য রফিক হাওলাদার তাদের কার্যালয়ের দিকে যাচ্ছিলেন। এ সময় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল বিশ্বাসের অনুসারীরা তাদের লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় উভয়পক্ষের মধ্যে মারামারি হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘটনার সময় ইটের আঘাতে গুরুতর আহত হন রফিক হাওলাদার। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আকতার উজ্জামান জানান, নিহত রফিক হাওলাদারের পিঠে আঘাতের চিহ্ন আছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
স্থানীয়রা জানিয়েছেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন বিশ্বাসের সঙ্গে বিএনপি নেতা ও বর্তমান চেয়ারম্যান শাহাজাদা হাওলাদারের কর্মী-সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল।

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.