নভেম্বর ৩, ২০২২

বরিশাল বিশ্ববিদ্যালয়ে জেল হত্যা দিবস পালন

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা অডিটোরিয়ামে এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আব্দুল কাইউম সভায় সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া এবং কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মুহসিন উদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য মহোদয় বলেন, জাতীয় চার নেতা ছিলেন অত্যন্ত সৎ, সরল, বিশ্বস্ত, বিচক্ষণ ও দুরদর্শি। তিনি তরুণ প্রজন্মসহ সকলকে জাতীয় চার নেতার এইসব গুণাবলি অনুসরণ করার আহ্বান জানান।

 সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ও শিক্ষক সমিতির সহ-সভাপতি ড. বিজন  কৃষ্ণ সাহা, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট ও শিক্ষক সমিতির সদস্য মোঃ আরিফ হোসেন, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক, শেরে বাংলা হলের প্রভোস্ট ও শিক্ষক সমিতির সদস্য আবু জাফর মিয়া এবং বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু হাচান। সভাটি সঞ্চালনা করেন শিক্ষক সমিতির সধারণ সম্পাদক ও ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী।

বরিশালনিউজ/ প্রেসবিজ্ঞপ্তি

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.