মার্চ ২২, ২০১৮

বরিশাল আদালত থেকে আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদকের জামিন লাভ

বরিশাল মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালত থেকে জামিন পেয়েছেন দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান-বরিশাল নিউজ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার নাতনি টিউলিপ সিদ্দিকীকে কটুক্তির মামলায় বরিশাল আদালত থেকে স্থায়ী জামিন পেয়েছেন বন্ধ হয়ে যাওয়া দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান।
বরিশাল মেট্রোপলিটন আদালতের বিচারক মো. আনিছুর রহমান বৃহস্পতিবার সকালে ১০ হাজার টাকার বেলবন্ডে মাহমুদুর রহমানের স্থায়ী জামিন মঞ্জুর করেছেন।
জামিন পেয়ে মাহমুদুর রহমান বলেন, সারাদেশ আমার বিরুদ্ধে ১১৮টি মামলা দায়ের করা হয়েছে। তার মধ্যে একটি মামলা হয়েছে বরিশালে। মাহমুদুর রহমান ও তার আইনজীবী দাবি করেন, এই মামলা হতে পারে না। কারন যার মানহানি হয়েছে বলে দাবি করা হয়েছে, তিনি ছাড়া অন্য কেউ এই ধরণের মামলা দায়ের করতে পারেন না। বরিশাল আদালতে মামলা দায়েরের পর মাহমুদুর রহমান উচ্চাদালত থেকে অন্তবর্তীকালীন জামিন পেয়েছিলেন। এবার বরিশাল আদালতে স্থায়ী জামিন পেলেন তিনি।

গত পহেলা ১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে এক মতবিনিময় সভায় বঙ্গবন্ধু ও তার নাতনি টিউলিপ সিদ্দিকীকে নিয়ে কটুক্তিমূলক মন্তব্য করেন মাহমুদুর রহমান। বিষয়টি গত ১৪ ডিসেম্বর ইউটিউবে দেখতে পেয়ে মর্মাহত হয়ে ১৭ ডিসেম্বর বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মাহমুদুর রহমানের বিরুদ্ধে মানহানির মামলা করেন জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এ্যাডভোকেট কাইউম খান কায়সার।
বরিশাল নিউজ/রাহাত

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.