সেপ্টেম্বর ২৫, ২০২২

বরিশালে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

বরিশাল নগরীতে শনিবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা মো. রাকিবুল হাসান রাসেল নিহত হয়েছেন।

মো. রাকিবুল হাসান রাসেল (৩২) বরিশাল নগরীর নবগ্রাম রোড সরদার পাড়া এলাকার বাসিন্দা ছিলেন। তিনি নগরীর ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন বলে জানিয়েছেন বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের যুগ্মআহবায়ক মো. রিয়াজ হোসেন।

রিয়াজ সাংবাদিকদের জানান, রাসেল বর্তমানে যুবলীগের রাজনীতির সাথে জড়িত। এছাড়া পানিসম্পদ প্রতিমন্ত্রী ও সদর আসনের এমপি জাহিদ ফারুক শামীম অনুসারী ছিলেন তিনি। মন্ত্রীর গাড়ীর বহরে যোগ দেয়ার পথে বরিশাল নগরীর চাঁদমারী এলাকায় শনিবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে ।।

নিহতের ভাই রাজ্জাক জানান, তার ভাইয়ের মরদেহ বর্তমানে ঢাকায় রয়েছে। বরিশাল কোতোয়ালি মডেল থানা থেকে ক্লিয়ারেন্স নিয়ে যাওয়ার পর ঢাকা থেকে মরদেহ বরিশালে আনা হবে। তিনি বলেন, “পানি সম্পদ প্রতিমন্ত্রী নিজে উপস্থিত থেকে ঢাকায় চিকিৎসা করিয়েছেন। কিন্তু ভাইকে বাঁচানো যায়নি।”

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, দুর্ঘটনার আগে বরিশাল নগরের পানি উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউজ থেকে পানি সম্পদ প্রতিমন্ত্রী সদর উপজেলার বিভিন্ন নদীর ভাঙ্গণ এলাকা পরিদর্শনের উদ্দেশ্যে রওনা দেন। তার সাথে গাড়ি ও মোটরসাইকেলের বহর ছিলো।

তখন রাসেল রাস্তার বিপরীতমুখী লেন দিয়ে বাইক নিয়ে বহরের পিছু নেয়। তখন থামানো একটি অটোররিক্সার সাথে সংঘর্ষে আহত হয় সে। তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা নেয়া হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।  

বরিশালনিউজ/ স্টাফ রিপোর্টার

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.