এপ্রিল ৬, ২০১৮

বরিশালে বিএনপির সমাবেশ কাল, অনুমতি মেলেনি আজও

বিএনপিকে নগরীর ফজলুল হক এভিনিউতে ৭ এপ্রিলের বিভাগীয় সমাবেশ করার অনুমতি দেয়নি মেট্রোপলিটন পুলিশ। তারা বলেছে বরিশাল জিলা স্কুল মাঠে সমাবেশ করতে। ওই স্কুলের সভাপতি জেলা প্রশাসক হওয়ায় বিএনপি নেতারা সমাবেশ স্থানের অনুমতি নিতে বৃহস্পতিবার রাতে যান জেলা প্রশাসকের কাছে। জেলা প্রশাসক মো.হাবিবুর রহমান সমাবেশের অনুমতি নিতে তাদের আবার পুলিশ কমিশনারের কাছে পাঠিয়েছেন।
দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়দুল হক চান বরিশার নিউজকে বলেছেন,৭ এপ্রিল, শনিবার সকালে তারা পুলিশের কাছে দরখাস্ত পাঠাবেন । এই সমাবেশের জন্য তারা অনেক দিন ধরে প্রস্তুতি নিয়েছেন জানিয়ে চান আরো বলেন, শনিবার দলের মহাসচিবসহ অন্যান্য নেতৃবৃন্দ সাথে ১০৭ সাংবাদিক নিয়ে বরিশালে আসছেন। এছাড়াও দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান বরিশালে থেকে সমাবেশ কার্যক্রম নজরদারি করছেন।
বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি মজিবর রহমান সরোয়ার বলেছেন,গত ১৪ মার্চ তারা এই সমাবেশের অনুমতি চেয়ে পুলিশ কমিশনারের কাছে আবেদন করেছিলেন। শেষ পর্যন্ত অনুমতি না পেলেও যে কোন মূল্যে নগরীতে সমাবেশ করা হবে বলেন তিনি।
এদিকে পুরানো মামলায় বৃহস্পতিবার রাতে বিএনপির কোতয়ালি সাধারণ সম্পাদক আনোয়ার লাবু,মহানগর নেতা মনিরুজ্জামান ফারুক,ছাত্রদল নেতা মসিউর রহমান মন্‌জুকে গ্রেপ্তারের পর অনেক নেতা গ্রেপ্তার এড়াতে তাদের মোবাইল ফোন বন্ধ করে রেখেছেন।
বরিশাল নিউজ/এম এম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.