November 17, 2022

বরিশালে বিএনপির নতুন আহবায়ক কমিটির শোডাউন

বরিশাল দক্ষিণ জেলা কমিটির আহবায়ক ও সদস্য সচিবকে বিশাল শোডাউন করে দলীয় অফিসে নিয়ে আসেন নেতাকর্মীরা।

নবগঠিত এই কমিটির আহবায়ক আবুল হোসেন ও সদস্য সচিব আবুল কালাম শাহিন বৃহস্পতিবার সড়ক পথে বরিশাল আসেন। এ সময় বাবুগঞ্জের দোয়ারিকা শিকারপুর থেকে কয়েকশ মোটরসাইকেল আর গাড়ির বহর নিয়ে বেলা ১১টার দিকে তাদের সঙ্গে যুক্ত হন নেতাকর্মীরা।

পরে নগরীর দলীয় অফিসে এই দুই নেতাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। সেখানে শুভেচ্ছা বক্তব্যের মধ্যদিয়ে সভা শেষ করেন আবুল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- বরিশাল সদর উপজেলা বিএনপির সভাপতি নুরুল আমিন ও সাবেক সভাপতি এনায়েত হোসেন বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আমিনুল ইসলাম লিপন, কেন্দ্রীয় মহিলা দলের সহ-সাংগঠনিক সম্পাদক ফারজানা খানম রোজি, জেলা ছাত্রদলের সভাপতি মাহফজুল আলম মিঠু, মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনি, জেলা মহিলা দলের সভাপতি ফাতেমা আক্তার, বানারীপাড়া বিএনপির সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক রিয়াজ মৃধা, বানারীপাড়া পৌর বিএনপির সভাপতি নান্না হাওলাদার ও সাধারণ সম্পাদক আবদুস ছালাম ও থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাহবুব মাস্টার, উজিরপুর বিএনপির সভাপতি মান্নান মাস্টার ও সাধারণ সম্পাদক হুমায়ুন খান, বাবুগঞ্জ বিএনপির সভাপতি ইশরাত হোসেন কচি ও সাধারণ সম্পাদক ওয়াহেদুল ইসলাম প্রিন্স প্রমুখ।

উল্লেখ্য, গত বছরের ৩ নভেম্বর এ্যাডভোকেট মজিবুর রহমান নান্টুকে আহবায়ক ও এ্যাডভোকেট আকতার হোসেন তালুকদার মেবুলকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়। পরে এ বছরের ১২ জানুয়ারি ৪৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কিন্তু তাদের বিরুদ্ধে বিভিন্ন কমিটি গঠনে পদবানিজ্য সহ দলীয় কাজে একগুয়োমি, স্বেচ্ছাচারিতার অভিযোগ ওঠায় গত ১৫ই নভেম্বর কেন্দ্রীয় যুগ্ম মাসচিব এ্যাড, রুহুল কবির রেজবী আহবায়ক ও সদস্য সচিবকে তাদের পদ থেকে সরিয়ে দেন ।

বরিশালনিউজ/ স্টাফ রিপোর্টার