ডিসেম্বর ১, ২০২২

বরিশালে বাসচালককে মারধর, সার্জেন্ট ক্লোজড

ব‌রিশালের নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টা‌র্মিনালে বাস পা‌র্কিং করা নিয়ে বাগ-বিতণ্ডায় এক চালককে মারধর করেছেন ট্রা‌ফিক সার্জেন্ট মো. টুটুল। এই ঘটনায় তাকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

বুধবার, ৩০ নভেম্বর সন্ধ‌্যায় এই ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিক‌রা ধর্মঘটের হুঁশিয়ারি দিলে রাতেই সা‌র্জেন্ট টুটুলকে ক্লোজড করা হয়।

ব‌রিশাল জেলা সড়ক প‌রিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফ‌রিদ হোসেন বলেন, সার্জেন্ট টুটুল আমাদের এক শ্রমিককে অহেতুক মারধর করে রক্তাক্ত করেছেন। আলী হোসেন নামে আর‌ফি প‌রিবহনের ওই চালককে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথ‌মিক চি‌কিৎসা দেওয়া হয়েছে।

তি‌নি বলেন, সার্জেন্ট টুটুল বি‌ভিন্ন সময় বাসচালকদের হয়রা‌নি করেন। আমরা বিষয়‌টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের একা‌ধিকবার জা‌নি‌য়ে‌ছি।

ব‌রিশাল মেট্রোপ‌লিটন পু‌লি‌শের ট্রা‌ফিক বিভা‌গের উপ ক‌মিশনার তানভীর আরাফাত  বলেন, আমাদের স‌চিব মহোদয় আস‌ছিলেন ব‌রিশালে। তখন রাস্তা ক্লিয়ার করতে সার্জেন্ট টুটুল বাসগুলো দ্রুত সরানোর কাজ কর‌ছিলেন। এর ম‌ধ্যে এক‌টি বা‌স সরানোর সময় ওই বাসের চালকের হাতে লা‌ঠির আঘাত লাগে। এ ঘটনায় শ্রমিকরা ক্ষুব্ধ হন। পরে সার্জেন্ট টুটুলকে ক্লোজড করা হয়। শ্রমিকরা লি‌খিত অভিযোগ দিলে বিভাগীয় ব‌্যবস্থা নেওয়া হবে।

বরিশালনিউজ/ স্টাফ রিপোর্টার

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.