মার্চ ১৭, ২০১৮

বরিশালে বর্ণাঢ্য আয়োজনে জাতির জনকের জন্মদিবস পালন

জাতীয় শিশু দিবসে অশ্বিনী কুমার হলে শিশু সমাবেশে আলোচনা সভা-বরিশাল নিউজ

‘বঙ্গবন্ধুর জন্মদিন, রঙ ছড়ানো আলো লাল-সবুজের বাংলাদেশে, থাকবে শিশু ভালো’ শিরোনামে বরিশালে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস।

জেলা প্রশাসনের উদ্যোগে সকাল সাড়ে ৯টায় সার্কিট হাউস থেকে বর্ণাঢ্য র‌্যালি, অশ্বিনী কুমার হলে শিশু সমাবেশ আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়। জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল সদর আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ। বক্তব্য রাখেন বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহিদুজ্জামান, মুক্তিযোদ্ধা সংসদ মহানগর কমান্ডার মোখলেছুর রহমান, অতিরিক্ত ডিআইজি মো.আজাদ মিয়া, পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম সহ অন্যান্যরা। এছাড়াও রাত ১২ টা এক মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে জেলা প্রশাসন।

অশ্বিনী কুমার হলের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা আওয়ামী লীগের পুষ্পমাল্য অর্পন-বরিশাল নিউজ

এদিকে অশ্বিনী কুমার হলের সামনে শনিবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক তালকুদার মোঃ ইউনুস এমপি, জেবুন্নেছা আফরোজ এমপি, মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারন সম্পাদক এ কে এম জাহাঙ্গীর এবং সহযোগী সংগঠনসহ অন্যান্য বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
জেলা ও মহানগর আওয়ামী লীগ বিকালে দলীয় অফিস চত্বরে রয়েছে আলোচনা সভা।

বরিশাল প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করেন প্রেসক্লাব সদস্যরা।
বরিশাল নিউজ/এএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.