ফেব্রুয়ারি ৯, ২০১৮

বরিশালে পুলিশ বেষ্টনীতে বিএনপির বিক্ষোভ,যুবদলের মিছিলে বাধা


বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার রায়ের প্রতিবাদে বরিশালে কঠোর পুলিশী বেষ্টনীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি এবং সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার সকাল ১১টায় নগরীর দলীয় কার্যালয় চত্বরে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন দলের বিভাগীয় সাংগনিক সম্পাদক ও সাবেক এমপি বিলকিস জাহান শিরিন, উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মেজবাহউদ্দিন ফরহাদ,
 দক্ষিণ জেলা বিএনপি সাধারন সম্পাদক আবুল কালাম শাহিন, মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু,বরিশাল উত্তর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক সাবেক মুলাদী পৌর ও উপজেলা চেয়াম্যান আঃ ছত্তার খান,জেলা বিএনপি নেতা ও আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এ্যাড. নাজিম উদ্দিন আহমেদ পান্না,বাবুগঞ্জ উপজেলা বিএনপি সম্পাদক ওয়াহেদুল ইসলাম প্রিন্স,কোতয়ালী বিএনপি সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বেগম জিয়া সহ সিনিয়র নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার রায় প্রত্যাখ্যান সহ মামলা প্রত্যাহারের দাবি জনান।
সমাবেশ শেষ দক্ষিণ জেলা যুবদল একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে তাদের বাধা দেয় পুলিশ।
এরআগে বিএনপির প্রতিবাদ সমাবেশ উপলক্ষে কোতয়ালী মডেল থানার ওসি শাহ মোঃ আওলাদ হোসেনের নেতৃত্বে ব্যাপক পুলিশ ও ডিবি পুলিশ অশ্বিনী কুমার হল পুলিশ ব্যারাকের সামনে অবস্থান নেয় যাতে করে বিএনপি নেতা-কর্মীরা রাস্তায় মিছিল করতে না পারে।
একই দাবিতে বিকালে বিক্ষোভ সমাবেশ করেছে মহানগর বিএনপি।
বরিশাল নিউজ/রাহাত

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.