জানুয়ারি ২, ২০২৩

বরিশালে জাতীয় সমাজসেবা দিবস পালিত

আজ জাতীয় সমাজ সেবা দিবস। এবারের সমাজ সেবা দিবসের স্লোগান ‘উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজ সেবায়।’ এই উপলক্ষে আজ সোমবার নগরীর সার্কিট হাউজ প্রাঙ্গণে বেলুন ফেস্টুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করা হয়।

পরে বর্ণাঢ্য র‌্যালি করে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে করা হয় আলোচনা সভা, পুরস্কার ও উপকরণ বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

দিবসটির আয়োজন করে বরিশাল জেলা প্রশাসন, সমাজসেবা অধিদফতর ও স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থাসমূহ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

বিশেষ অতিথি ছিলেন প্রধান বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহম্মদ, বিভাগীয় সমাজসেবা অধিদপ্তরের পরিচালক (উপসচিব) মো. শহীদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতিক, বরিশাল সচেতন নাগরিক কমিটি (সনাক) প্রফেসর শাহ সাজেদা, সেইন্ট বাংলাদেশ’র নির্বাহী পরিচালক কাজী জাহাঙ্গীর কবির, আভাস এর নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল।

বরিশাল নিউজ/ স্টাফ রিপোর্টার

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.