এপ্রিল ১৭, ২০১৮

বরিশালে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

ঐতিহাসিক মুজিবনগর দিবসে জাতীয় নেতাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ -বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও বরিশাল আওয়ামী লীগ আলাদা আলাদা কর্মসূচি পালন করেছে।
নগরীর শহীদ সোহেল চত্বরে মঙ্গলবার সকাল ৯টায় আওয়ামী লীগ দলীয় কার্যালয় সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও চার জাতীয় নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এসময় উপসি’ত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও পার্বত্য শান্তি চুক্তি বিষয়ক কমিটির আহবায়ক আবুল হাসনাত আব্দুলৱাহ্‌, সাধারণ সম্পাদক বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাড. তালুকদার মো. ইউনুস সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, নগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক এ্যাড.একে এম জাহাঙ্গীর হোসাইন সহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এর পরপরই শ্রদ্বা নিবেদন করে জেলা ও মহানগর মহিলা লীগ, কৃষক লীগ,শ্রমিক লীগ,জেলা যুবলীগ ও মহাগর যুবলীগ,আইনজীবী সমিতি,আইনজীবী পরিষদ,মহানগর ও জেলা স্বোচ্ছাসেবক লীগ,জাতীয় শ্রমিকলীগ,হকাসর্ লীগ,বাস-হারা লীগ সহ বিভিন্ন সংগঠন । দিবসটি উপলক্ষে দলীয় কার্যালয় মহানগর আওয়ামী লীগের আয়োজনে মহানগর সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অপরদিকে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদ্‌যাপন উপলক্ষে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা ও স্মৃতিচারন সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম আজাদ,অতিরিক্ত পুলিশ সুপার হুমাউন কবীর, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সভাপতি এ্যাড. এস এম ইকবাল, মুক্তিযোদ্ধাা মহিউদ্দিন মানিক (বীর প্রতিক),মুক্তিযোদ্ধা, এম জি কবীর ভুলু,মুক্তিযোদ্ধা আক্কাস হোসেন,অধ্যাপক নজরুল হক নিলু,জেলা শিশু বিষয়ক কর্মকর্তা পংকজ রায় চৌধুরী,সাংস্কৃতিক জন সৈয়দ দুলাল, সাংস্কৃতিক ব্যক্তি কাজল ঘোষ,জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ,মোঃ নুরুল আলম প্রমুখ ।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.