বরগুনার পাথরঘাটা র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে জলদস্যু হাসান বাহিনীর সেকেন্ড ইন কমান্ডসহ দুই জন নিহত হয়েছে। তাদের কাছ থেকে বিপুল পরিমান অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব ।
মোবাইল ম্যাসেজে এই তথ্য জানিয়েছেন র‌্যাব-৮ এর অধিনায়ক উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব। তিনি আরো জানান,পাথরঘাটা বন বিভাগের মাঝের চরের গহীন বনাঞ্চলে এই গুলি বিনিময় হয়।
নিহতরা হলো, মোঃ আতাউর সরদার (আনুমানিক ৩৫) ও মোঃ রবিউল মালি (আনুমানিক ৩০)। তবে তাদের পূর্ণ পরিচয় পাওয়া যায়নি।
 র‌্যাব জানায়, সাম্প্রতিক সময়ে সুন্দরবনের শরণখোলা রেঞ্জে ‘হাসান বাহিনী’ নামে নতুন এক জলদস্যু বাহিনীর আত্নপ্রকাশ ঘটেছে। ওই দলের সদস্য ৮/১০ জন।
 র‌্যাব-৮ আরো জানায়,তাদের একটি আভিযানিক দল সোমবার সকাল সোয়া ছয়টার দিকে মাঝের চর এলাকায় প্রবেশ করে  সন্দেহভাজন কিছু ব্যক্তিকে দেখতে পায়। দূর থেকে হ্যান্ড মাইকে তাদের পরিচয় জানতে চাওয়া হলে তারা র‌্যাবকে লক্ষ্য করে অতর্কিত গুলি বর্ষন শুরু করে।

র‌্যাবও পাল্টা গুলি করে। প্রায় ৩৫ মিনিট উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় চলে। পরে বনাঞ্চলে তল্লাশী করে দুইটি মৃতদেহ পায় তারা। এছাড়াও ঘটনাস্থল থেকে ২টি একনালা বন্দুক,১টি ওয়ান শ্যুটার গান,৩টি পাইপগান ,৩৯ রাউন্ড বন্দুকের কার্তুজ এবং ৪টি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

বরিশাল নিউজ ডেস্ক