ফেব্রুয়ারি ২৩, ২০১৮

ববিতে শিক্ষার্থীদের জন্য ডিনস অ্যাওয়ার্ড চালু হচ্ছে

বরিশাল বিশ্ববিদ্যালয়ে চলতি শিক্ষাবর্ষ থেকে মেধাবী ও কৃতী শিক্ষার্থীদের জন্য ডিনস্ অ্যাওয়ার্ড চালু হচ্ছে বলে জানিয়েছেন উপাচার্য ড. এস এম ইমামুল হক।

বিশ্ববিদ্যালয়ে বৃহস্পতিবার অনুষ্ঠিত ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে একথা জানান তিনি।
নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন,বরিশাল বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে তোমাদের স্বাগতম।নবীন এ বিশ্ববিদ্যালয়টিকে বিশ্বমানের পর্যায়ে উন্নীত করতে তোমাদের ভূমিকা রাখতে হবে। তাহলেই বিশ্ববিদ্যালয়টি অচিরেই দক্ষিণাঞ্চলের শিক্ষা, গবেষণা ও সাংস্কৃতিক ক্ষেত্রে সেন্টার অব এক্সিলেন্সে পরিণত হবে।
ওরিয়েন্টেশন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন, ডিজিএফআই বরিশালের বিভাগীয় প্রধান কর্নেল জিএস জিএম শরিফুল ইসলাম, ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অনারারী প্রফেসর ড. শফিউর রহমান, প্রাক্তন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এম কে রহমান, কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মো: মুহসিন উদ্দীন, জীববিজ্ঞান অনুষদের ডিন ড. মো: হাসিনুর রহমান, মৃৎ শিল্পী বরুণ রায় এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে ২২টি বিভাগের বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, প্রভোস্টবৃন্দ,পরিচালকবৃন্দ,শিক্ষকমন্ডলী,ছাত্র উপদেস্টাবৃন্দ,২২টি বিভাগের শিক্ষার্থীবৃন্দ,দপ্তর প্রধানগণ,বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
ওরিয়েন্টেশন প্রোগ্রাম শেষে সন্ধ্যায় বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সাংস্কৃতিক কমিটির আয়োজনে এবং শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.