ফেব্রুয়ারি ১২, ২০১৮

ববিতে বই মেলা ও পিঠা উৎসব

বরিশাল বিশ্ববিদ্যালয়ে বই মেলা ও পিঠা উৎসব উদ্বোধন করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞানী প্রফেসর ড. এস এম ইমামুল হক ।
উৎসব মূখর পরিবেশে ১২ ফেব্রুয়ারী সকালে ফিতা কেটে বই মেলা ও পিঠা উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। বই মেলার আয়োজন করেছে প্রথম আলো বন্ধু সভা।
উদ্বোধন শেষে উপাচার্য বলেন, বই আমাদের জ্ঞানকে সমৃদ্ধ করে এবং নির্মল আনন্দ দেয় পাশাপাশি মন ও মননশীলতার বিকাশ ঘটায়। তাই সকলের বই পড়ার অভ্যাস গড়ে তুলতে হবে বলেন তিনি।
এদিকে বাংলা বিভাগের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে পিঠা উৎসব। এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মো: মুহসিন উদ্দীন, রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি শেরে বাংলা হলের প্রভোস্ট ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান ইব্রাহীম মোল্লা, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) উদ্ভিদ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. সুব্রত কুমার দাস, ভু-তত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের চেয়ারম্যান আবু জাফর মিয়া, বাংলা বিভাগের চেয়ারম্যান শারমিন আক্তার, গনিত বিভাগের চেয়ারম্যান হেনা রানী বিশ্বাস, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার সরকার, প্রভাষক সানজীদা মাসুদ, সুলতানা নাজনীন, উন্মেষ রায়, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থীসহ প্রথম আলো পত্রিকার বরিশাল প্রতিনিধি সাইফুর রহমান মিরন।
-বরিশাল নিউজ ডেস্

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.