জানুয়ারি ২৪, ২০১৮

র‌্যাব-৮ এর অভিযানে নিহত ৩


বরগুনার পাথরঘাটায় র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে জলদস্যু মুন্না বাহিনীর প্রধান স্বপন পোদাসহ তিন জলদস্যু নিহত হয়েছে। পাথরঘাটা আঞ্চলিক বন বিভাগের মাঝের চরের গহীন বনে এই অপারেশন চালানো হয় বলে জানিয়েছেন বরিশাল র‌্যাব ৮ এর উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব। এ সময় অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।
প্রেস রিলিজে র‌্যাব জানায়,সকাল সোয়া ছয়টার দিকে তাদের একটি আভিযানিক দল মাঝের চরে প্রবেশ করে। পৌনে নয়টার দিকে বনের গহীনে একটি ছোট তাঁবু্ এবং সন্দেহভাজন কিছু ব্যক্তিকে দেখে হ্যান্ড মাইকে তাদের পরিচয় জানতে চায়। কিন্তু তারা উত্তর না দিয়ে অবিযানিক দলকে লক্ষ্য করে অতর্কিত গুলি বর্ষন শুরু করে। এ সময় প্রায় ৪৫ মিনিট পাল্টা পাল্টি গোলাগুলি চলে। গুলি থামলে বনাঞ্চলে তল্লাশী করে আভিযানিক দলটি তিনটি মৃতদেহ খুঁজে পায়।
ব্যাপক গোলাগুলির শব্দ শুনে পাশ্ববর্তী নদীতে থাকা উৎসুক জেলে ও মাঝিরা জড়ো হয় বলে জানায় র‌্যাব। পরে তারা মৃত ব্যক্তিদের সনাক্ত করে ।
নিহতরা হলেন, মোঃ লিটন খন্দকার (আনুমানিক ৩৫), মোঃ নিজাম উদ্দিন স্বপন ওরফে প্যাদা (আনুমানিক ৪৫)
এবং মোঃ সাগর খাঁ ।
ঘটনাস্থল হতে র‌্যাব ২টি একনালা বন্দুক,১টি কাটা রাইফেল,৪টি পাইপগান উদ্ধার করে। এছাড়া ২৪ রাউন্ড গুলিসহ কিছু গুলির খোসা ও ধারাল অস্ত্র উদ্ধার করেছে।

বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.