জুন ৭, ২০১৮

পবিত্র ঈদে নিরাপদ যাত্রা নিশ্চিত করতে প্রশাসনের উদ্যোগ

বরিশাল জেলা প্রশাসকের দপ্তরে ঈদ উপলক্ষে সমন্বয় সভা -বরিশাল নিউজ

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর সুষ্ঠ, সুন্দর ও নিরাপদে উদযাপন নিশ্চিত করতে কর্মপন্থা গ্রহনের লক্ষে জেলা প্রশাসকের দপ্তরে সমন্বয় সভা অনুষ্ঠত হয়েছে।
জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সড়কে যানজট নিরসন,বাস টারমিনাল এলাকায় যত্রতত্র যানবাহন পার্কিং বন্দ করার জন্য ট্রাফিক ব্যবস্থা জোড়দার করা,লঞ্চে বাসে অতিরিক্ত যাত্রী বহন না করাসহ ঈদের আগের তিনদিন ও ঈদের পরের তিনদিন নগরী ও সর্বস্তরের আইন শৃঙ্খলা ও সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখা সহ সতেরোটি বিষয়ের উপর আলোচনা অনুষ্ঠিত হয়। পুলিশ প্রসাশন,র‌্যাব, আনসার,ফায়ার সার্ভিস, স্বাস্থ্য বিভাগ,বাস মালিক সমিতি ও লঞ্চ মালিক সমিতি,বিআইডব্লিউটিএ.কোস্টগার্ড,নৌ পুলিশ,বিদ্যুৎ বিভাগ ও নৌ পরিবহন অধিদপ্তরের কাছে সহযোগিতা কামনা করেন জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান।
এসময় সতেরোটি বিষয় উপস্থাপন করেন অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট মোঃ ইকবাল আখতার। সভায় আরো উপস্থিত ছিলেন বরিশাল বিসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াহেদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ রহমান ,মেট্রোপলিটন হেড কোয়াটার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার খান মোহাম্মদ আবু নাসের, র‌্যাব (৮) সহকারী পরিচালক আউয়াল হোসেন, এবং বাস মালিক সমিতি সভাপতি আফতাব আহমেদ,আজিজুর রহমান শাহিন,কাউসার হোসেন সিপন,জেলা আনসার পরিচালক কামাল আহমেদ সহ বিভিন্ন সেক্টরের প্রতিনিধিগন । তারা নগরবাসীকে ঈদ উপলক্ষে সহযোগিতা করা হবে বলে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানকে আশ্বাস দেন।
বরিশাল নিউজ/শামীম

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.