ফেব্রুয়ারি ২৮, ২০১৮

নিদাহাস ট্রফিতে অধিনায়ক সাকিব

শ্রীলঙ্কার মাটিতে ত্রিদেশীয় নিদাহাস টি-২০ ট্রফির জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অধিনায়ক হিসেবে দলে ফিরেছেন সাকিব আল হাসান।
ঢাকায় ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং-এর সময় আঙ্গুলের ইনজুরিতে পড়েন সাকিব। যে কারণে শ্রীলংকার বিপক্ষে ফাইনালে ব্যাট হাতে নামতে পারেননি তিনি। এমনকি শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট ও টি-২০ সিরিজেও খেলতে পারেননি সাকিব। এছাড়াও দলে ফিরলেন ইমরুল কায়েস, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজ ও নুরুল হাসান সোহান।
স্বাধীনতার ৭০ বছর পূর্তি উপলক্ষে ঘরের মাঠে ত্রিদেশীয় টি-২০ সিরিজ আয়োজন করছে শ্রীলংকা। আগামী ৬ মার্চ শ্রীলংকা-ভারত ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ।
৮ মার্চ ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের মিশন শুরু করবে বাংলাদেশ। ফাইনাল হবে ১৮ মার্চ। ফাইনালের আগে ডাবল লিগ পদ্ধতিতে চারটি করে ম্যাচ খেলবে শ্রীলংকা-ভারত ও বাংলাদেশ।
বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, আবু হায়হার রনি, আবু জায়েদ রাহী, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান ও নাজমুল হোসেন অপু।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.