এপ্রিল ২২, ২০১৮

দিল্লি গেছে আওয়ামী লীগ প্রতিনিধিদল

নরেন্দ্র মোদীর ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলটির ১৯ সদস্যের প্রতিনিধিদল দিল্লি গেছেন।

জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে রবিবার সকাল সাড়ে ১০টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন প্রতিনিধিদলটি। আওয়ামী লীগের দপ্তর থেকে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়েছে।

প্রতিনিধিদলে রয়েছেন- দলের সভাপতিমণ্ডলীর সদস্য শ্রী পিযুষ কান্তি ভট্টাচার্য্য, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, অ্যাডভোকেট মো. মিজবাহউদ্দিন সিরাজ, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মো. গোলাম কিবরিয়া রাব্বানী চিনু এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

ভারতের রাজধানী নয়াদিল্লিতে ২২ এপ্রিল থেকে ২৪ এপ্রিল পর্যন্ত বিজেপির শীর্ষ নেতা, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং ভারতের লোকসভার স্পিকার সুমিত্রা মহাজনের সঙ্গে বৈঠকে মিলিত হবেন তারা। একই সঙ্গে মহাত্মা গান্ধী মেমোরিয়ালে শ্রদ্ধা নিবেদনও করবেন প্রতিনিধিদলটির সদস্যরা।
বরিশাল নিউজ ডেস্ক

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.