এপ্রিল ৪, ২০১৮

ডিজিটাল উদ্ভাবনী মেলায় বরিশাল জেলা সেরা

অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ নুরুল আলম এর কাছ থেকে ডিজিটাল উদ্ভাবনী মেলায় বরিশাল জেলার সেরা পুরস্কার নিচ্ছেন বরিশালের জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান-বরিশাল নিউজ

বরিশালের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নুরুল আলম বলেছেন, সরকারি দপ্তরে এখনো ই-সার্ভিস সম্পূর্ণ ভাবে চালু না হলেও সেদিন আর বেশী দূরে নয়, যে দিন,কোন অফিসে কাগজ-পত্র থাকবেনা।
বরিশালে তিনদিনব্যাপী বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে বুধবার বিকালে বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলায় বরিশাল জেলা সেরা মনোনিত হওয়ায় প্রধান অতিথি অতিরিক্ত বিভাগীয় কমিশনারের হাত থেকে সেরা পুরস্কারের ক্রেস্ট ও সনদ গ্রহন করেন জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান।
এছাড়া মেলায় বরিশাল কর অঞ্চল, বরিশাল সিটি কর্পোরেশন, জেলা মৎস্য অধিদপ্তর, মেট্রোপলিটন পুলিশ,জেলা প্রশাসকের আইসিটি বিভাগসহ বিভাগের ৬ জেলা থেকে আগত ৮০টি স্টলের কর্মকর্তাদের সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।
অন্য দিকে ডিজিটাল উদ্ভাবনী মেলায় ৯টি ক্যাটাগরিতে বিভিন্ন প্রতিষ্ঠানের ৪২জনকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।
মেলার সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ গোলাম মোস্তফা,জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, বরিশাল সরকারি বজ্রমোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শফিকুর রহমান,সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজর ড. সিরাজুল ইসলাম উকিল প্রমুখ।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.