মে ২৯, ২০১৮

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

বিএনপি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকীতে বরিশাল জেলা বিএনপির আলোচনা সভা-বরিশাল নিউজ

বরিশালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা ও মহানগর বিএনপি কার্যলয়ে মঙ্গলবার সকাল ১১টায় দক্ষিণ জেলা বিএনপি এই আলোচনা সভার আয়োজন করে।
আলহাজ্ব এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন.বরিশাল সদর উপজেলা বিএনপি সহ-সভাপতি আলহাজ্ব নুরুল আমিন,কোতয়ালী বিএনপি সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মন্টু খান,জেলা মহিলা দল যুগ্ম সম্পাদিকা ফাতেমা রহমান, উজিরপুর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল মাজেদ তালুকদার(মন্নান মাস্টার),বাখেরগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক নাসির হাওলাদার,বাখেরগঞ্জ পৌর বিএনপি সভাপতি নাসির জমাদ্দার, সাধারন সম্পাদক মোজ্জেল হোসেন,জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড. তছলিম উদ্দিন, জেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম সুজন, মাহফুজুল হক মিঠু।
আলোচনা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করা সহ দলীয় চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র মহাসচিব তারেক রহমানের সু স্বাস্থ্য কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।
বরিশাল নিউজ/শামীম

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.