জুন ৬, ২০১৮

জাতীয় সংসদ নির্বাচনে সবাই অংশ নিন-সিইসির আকুল আহবান

বরিশাল সার্কিট হাউসে বুধবার বরিশাল ও ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা,জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তাদের নিয়ে আয়োজিত ইভিএম ওয়ার্কশপে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা-বরিশাল নিউজ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব রাজনৈতিক দলকে অংশগ্রহন করার জন্য আকুল আহবান জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা । তিনি বলেছেন,’কোন বিশেষ দলের জন্য আলাদা করে উদ্যোগ নিতে পারবো না । তবে বিএনপি নির্বাচনে অংশ নেবে তা প্রত্যাশা করি। ‘
আগামী জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন প্রসঙ্গে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেন, আমি আশাকরি আগামী জাতীয় নির্বাচনে সেনাবাহিনীর থাকবে,সেনাবাহিনীর উপস্থিতি রাখবো। তবে এটা আমাদের কমিশনের সঙ্গে আলোচনা করতে হবে।
বরিশাল সার্কিট হাউসে বুধবার বরিশাল ও ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা,জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তাদের নিয়ে আয়োজিত ইভিএম ওয়ার্কশপ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা জানান ।
প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা সিটি করপোরেশন নির্বাচন সম্পর্কে বলেছেন, খুলনা সিটি নির্বাচনে যে ভুলত্রুটি ধরা পড়েছে তা শুধরে বরিশালসহ অন্য সিটি নির্বাচনকে সুষ্ঠু করার আপ্রাণ চেষ্ঠা করা হবে । তিনি বলেন, আশা করছি ইভিএম চালু হলে সুষ্ঠু ভোট হবে । ভোট নিয়ে অভিযোগের আর সুযোগ থাকবেনা যোগ করেন সিইসি। ইভিএম সম্পর্কে ভ্রান্ত ধারণা দূর করার চেষ্টা করা হবে বলেছেন তিনি।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.