এপ্রিল ২৭, ২০১৮

ছাত্রমেসে ছাত্রী ধর্ষিত : আটক ১

বরিশাল নগরীর কলেজ রো এলাকায় একটি ছাত্রমেসে কলেজ ছাত্রী ধর্ষিত হয়েছে বলে অভিযোগ উঠেছে। সে নগরীর কাশীপুর হাইস্কুল এন্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ।
পুলিশ ওই মেস থেকে শুক্রবার অচেতন অবস্থায় ধর্ষনের শিকার কলেজ ছাত্রীকে উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই মেসের বাসিন্দা বিএম কলেজের মার্কেটিং বিভাগের ৩য় বর্ষের ছাত্র সাইফুল ইসলাম সজিবকে পুলিশ আটক করেছে। আটক সজিব বাকেরগঞ্জের পাদ্রিশিবপুর এলাকার বাসিন্দা।
পুলিশ জানিয়েছে ঘটনার মূল হোতা বিএম কলেজ এলাকার চিহ্নিত দুস্কৃতকারী বখাটে রাব্বী পলাতক রয়েছে।
থানা সূত্রে জানা গেছে, কাশীপুর হাইস্কুল এন্ড কলেজের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী (১৮) নোট আনতে শুক্রবার সকালে বিএম কলেজের সামনে তার বয়ফ্রেন্ড সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ইমতিয়াজের মেসে যায়। এ সময় স্থানীয় চিহ্নিত দুস্কৃতকারী বখাটে রাব্বী ওই ছাত্রীকে জোরকরে সেখান থেকে কলেজ রো’র সিকাদার ভিলার একটি ছাত্র মেসে নিয়ে যায়। পরে ওই মেসের বাসিন্দা বিএম কলেজ ছাত্র সাইফুল ইসলাম সজিবের কক্ষে নিয়ে চেতনানাশক কিছু খাইয়ে ওই ছাত্রীকে ধর্ষন করে রাব্বী। পরবর্তীতে রাব্বী ওই ছাত্রীকে সজিবের জিন্মায় রেখে পালিয়ে যায়। এ সময় সজিবও ওই ছাত্রীকে ধর্ষন করে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় ধর্ষিতা ছাত্রী।
সহপাঠী বান্ধবীকে জোর করে তুলে নেওয়ার খবর পুলিশকে জানিয়েছিল ইমতিয়াজ ।
বরিশাল নিউজ/এম এম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.