চাঁদা না দেয়ায় হাতুরি পেটা

চাঁদার টাকা না দেয়ায় অগ্রণী ব্যাংক লিমিটেডের বরিশাল আঞ্চলিক কার্যালয়ের প্রিন্সিপাল অফিসার দেবাশীষ কুন্ডুকে হাতুরি পেটা করে করেছে চাঁদাবাজরা
পুলিশ আহত দেবাশীষ কুন্ডুকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় হামলাকারী দুইজনের নামসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামি করে কোতোয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। হামলার ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে নগরীর রুপাতলী এলাকার মুক্তিযোদ্ধা সোহরাফ খান হাউজিংয়ে।
আহত সূত্রে জানা গেছে, ওই হাউজিংয়ে দেবাশীষ কুন্ডুসহ শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, ব্যবসায়ী জামাল হোসেন গাজী, অগ্রণী ব্যাংকের এসও আব্দুল মান্নান ও মোস্তাফিজুর রহমান, ম্যানেজার খায়রুল ইসলাম, জনতা ব্যাংকের ম্যানেজার স্বপন ঘরামী ও গ্রামীণ ব্যাংকের ম্যানেজার আবুল বাসার সোহরাফ খানের কাছ থেকে জমি ক্রয় করেন। ক্রয়কৃত ওই জমিতে ঘর তোলার উদ্যোগ নিলে অভিযুক্তরা ওই আটজনের কাছে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানিয়ে শুক্রবার সকালে আটজন কর্মকর্তা মিলে টিনের ঘর উত্তোলন করেন। এতে ক্ষিপ্ত হয় চাঁদাবাজরা দেবাশীষের মোটরসাইকেল ব্যারিকেট দিয়ে আটকে তাকে হাতুরি দিয়ে পিটিয়ে আহত করে।
কোতোয়ালী মডেল থানার এসআই মশিউর রহমান জানান, খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত দেবাশীষকে উদ্ধার করে শেবাচিমে ভর্তি করেন।
বরিশাল নিউজ/শামীম