ফেব্রুয়ারি ২০, ২০১৮

গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যই জাপার জন্ম- বন ও পরিবেশ মন্ত্রী

জাপার প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহামুদ জাতীয় পার্টির সরকারকে শ্রেষ্ঠ সরকার দাবি করে বলেছেন, আমরা নয় বছর ক্ষমতায় ছিলাম। ক্ষমতায় থাকাকালে কোনো দুর্নীতি করিনি। তা মানুষ এখনো স্মরণ করে বলে জাপাই শ্রেষ্ঠ সরকার।

বরিশাল সাকির্ট হাউসে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকালে জাপার বিভাগীয় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

বন ও পরিবেশ মন্ত্রী বলেন, আমাদের কাছে ক্ষমতার থেকে দেশ, দেশের মানুষ ও গণতন্ত্র বড়। তাই ক্ষমতাও ছেড়ে দিয়েছিলাম। আবার ক্ষমতায় যাব গণতন্ত্রকে রক্ষা করতে। জনগণের উন্নয়ন এবং গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যই জাতীয় পার্টির (জাপা) জন্ম হয়েছিল বলে মন্তব্য করেন তিনি।
জাপার মহাসচিব এবিএম রুহুল আমিন এমপি সভায় সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, জাপার প্রেসিডিয়াম সদস্য এবং কর্মসংস্থান ও শ্রম প্রতিমন্ত্রী মজিবুল হক চুন্নু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, নাসরিন জাহান রত্না এমপি ও শফিকুল ইসলাম সেন্টু।
মহাসচিব এবিএম রুহুল আমিন বলেন, দেশে উন্নয়ন করতে হলে জাপাকে ভোট দিতে হবে। জাপা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব না। আগামী নির্বাচনে সংখ্যা গরিষ্ঠতা অর্জন করে দেশের উন্নয়ন করতে চাই।

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.