এপ্রিল ১, ২০১৮

খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিএনপির লিফলেট বিতরণ

খালেদা জিয়ার মুক্তি দাবি ও বরিশালে মহাসমাবেশ সফল করার লক্ষে লিফলেট বিতরণ করছেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সারেয়ার-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি এবং ৭ই এপ্রিল বরিশালে মহানগর বিএনপি আয়োজনে বিভাগীয় মহা সমাবেশ সফল করার লক্ষে নগরীতে লিফলেট বিতরণ করেছে বরিশাল মহানগর বিএনপি ও বরিশাল দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার বেলা পৌনে ১২টায় বিএনপির বরিশাল দলীয় কার্যালয়ের সামনে থেকে লিফলেট বিতরণ শুরু করেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সারেয়ার ও সিটি মেয়র আহসান হাবিব কামাল। সরোয়ার দলীয় নেতা-কর্মীদের নিয়ে নগরীর সদররোড,গির্জ্জামহল্লা, চকবাজার সহ বিভিন্ন স্থানের ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের হাতে লিফলেট তুলে দেন।
লিফলেট বিতরণকালে কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি মজিবর রহমান সরোয়ার বলেছেন,দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সরকার মিথ্যা মামলায় হয়রানিসহ জেলে পাঠিয়েছে।
সরোয়ার আরো বলেন, সরকারি দলের সমাবেশে জনদুর্ভোগ হয় না, আর বিএনপি সমাবেশ করলে জনদুর্ভোগ হবে এটা প্রশাসনের যুক্তি হতে পারে না ।
লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ গ্রহন করেন সিটি মেয়র আহসান হাবিব কামাল,মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার জিয়া, সিনিয়র সহ-সভাপতি মনিরুল আহসান তালুকদার মনির, যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন,যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর হোসেন, যুগ্ম সম্পাদক মীর জাহিদুল কবীর। এসময় আরো উপস্থিত ছিলেন মহানগরীর বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সম্পাদক সহ যুবদল,স্বেচ্ছাসেবকদল, মহানগর মহিলাদল, ও ছাত্রদলের নেতৃবৃন্দ।
এদিকে জেলা জজ আদালত প্রাঙ্গণ থেকে একই কর্মসূচীতে লিফলেট বিতরণ করে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি ও উত্তর জেলা বিএনপি। অংগ সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে তারা নগরীর ফজলুল হক এ্যাভেনিউ , শহীদ আঃ রব সেরনিয়াবাত আইনজীবী ভবন,জেলা প্রশাসক কার্যালয় চত্বরে লিফলেট বিতরণ করেন।
লিফলেট বিতরনকালে দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন সংবাদ কর্মীদের বলেন, জনসাধারনের রাজনৈতিক অধিকার প্রশাসন দিয়ে কেড়ে নেয়া হচ্ছে। এসময় সাবেক সংসদ সদস্য ও বরিশাল উত্তর জেলা বিএনপি সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ বলেন, সরকার পুনরায় অবৈধভাবে টিকে থাকার জন্য গনতন্ত্রকে এদেশ থেকে নির্বাসনে পাঠিয়েছে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহার করা সহ অবিলম্বে মুক্তি না দিলে দেশের মানুষকে সাথে নিয়ে আরো কঠোর আন্দোলন করার জন্য দলীয় নেতা-কর্মীদের ঐক্যবন্ধ ভাবে রাজপথে থাকার আহবান জানান তারা।
বরিশাল নিউজ/শামীম

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.