মার্চ ১, ২০১৮

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিএনপির লিফলেট বিতরণ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে লিফলেট বিতরণ করেছে মহানগর ও জেলা বিএনপি । কঠোর পুলিশ বেষ্টনীতে বৃহস্পতিবার সকাল সোয়া ১০টায় নগরীর সদর রোডের কাকলী হল মোড়ে লিফলেট বিতরণের উদ্বোধন করেন মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার। পরে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে কাকলী হল মোড় থেকে জেলখানা মোড় পর্যন্ত হেটে হেটে পথচারী, যানবাহন চালক ও যাত্রী এবং ব্যবসায়ীদের মাঝে ‘শেখ হাসিনার ১৫ হাজার কোটি টাকার দুর্নীতি মামলা প্রত্যাহার/ খারিজ বনাম উদ্দেশ্য প্রণোদিত ভিত্তিহীন মামলায় বেগম জিয়ার কারাদন্ড’ শিরোনামে লিফলেট বিতরণ করেন।

এ সময় মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল, মহানগর যুবদলের সভাপতি আক্তারুজ্জামান শামীম, জেলা যুবদল সভাপতি পারভেজ আকন বিপ্লব এবং সাংগঠনিক সম্পাদক হাফিজ আহম্মেদ বাবলু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

লিফলেট বিতরণ শেষে বিএনপির যুগ্ম মহাসচিব সাবেক এমপি সরোয়ার বলেন, কারাবন্দি বেগম জিয়ার মুক্তির আন্দোলনে জন সম্পৃক্ততা বাড়াতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বরিশালে লিফলেট বিতরণ করা হয়েছে। মানুষজন উৎসাহ-উদ্দীপনা এবং ব্যাপক আগ্রহ নিয়ে বিএনপির লিফলেট কর্মসূচী গ্রহন করছে জানান তিনি। আগামী দিনের আন্দোলন সংগ্রামে জনসম্পৃক্ততা বাড়াতে বিএনপির এই লিফলেট কর্মসূচী যুগান্তকারী ভূমিকা রাখবে বলে মনে করেন সরোয়ার।তিনি আরো বলেন, বেগম জিয়ার মুক্তির দাবিতে ধারাবাহিক শান্তিপূর্ন কর্মসূচী আসতে থাকবে ।

এদিকে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে বৃহস্পতিবার সকালে জেলখানা মোড় থেকে সদর রোডের দলীয় কার্যালয় পর্যন্ত লিফলেট বিতরণ করা হয়। এ সময় দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন এবং উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.