মার্চ ৬, ২০১৮

খালেদা জিয়াকে মুক্ত করেই নির্বাচন-সরোয়ার

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতার বিরুদ্ধে রায়ের প্রতিবাদে এবং বেগম জিয়ার মুক্তির দাবিতে বরিশালে মানববন্ধন করেছে মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি।
বিএনপি দলীয় অফিসের সামনে মঙ্গলবার সকাল ১১ টায় অনুষ্ঠিত মানববন্ধনে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে এই সরকার ষড়যন্ত্র করে যাচ্ছে। তিনি ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাড়াতে জনগনকে সম্পৃক্ত করে খালেদা জিয়াকে মুক্ত করে নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে জানান। সরোয়ার আরো বলেন, কর্মসূচি পালন করতে গিয়ে অন্যান্য সবাইকে রাস্তায় দাড়িয়ে মানববন্ধন করতে দিলেও বিএনপি এবং বিশ দলীয় দলকে কখনোই রাস্তায় দাড়িয়ে আন্দোলন করতে দেওয়া হয়না। এই ঘটনার জন্য আমরা তথাকথিত গনতান্ত্রিক সরকারের প্রতি নিন্দা জানাই।
এসময় আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, আলী হায়দার বাবুল, মহানগর যুবদলের সভাপতি আক্তারুজ্জামান শামিম, জেলা যুবদল সভাপতি পারভেজ আকন বিপ্লবসহ অন্যরা।
এদিকে অশ্বিনী কুমার হলের সামনে মানববন্ধন করেছে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি।বক্তৃতা করেন এবায়দুল হক চান, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদসহ অন্যান্য নেতাকর্মীরা।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি এই কর্মসূচী পালন করে।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.