এপ্রিল ২৫, ২০১৮

খালেদার মুক্তির দাবিতে বরিশালে মানববন্ধন

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও  ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে হওয়া মামলার রায়ের প্রতিবাদে বরিশালে পুলিশের কঠোর বেস্টনীতে পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বরিশাল মহানগর বিএনপি এবং উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি বুধবার সকালে অশ্বিণী কুমার হলের সামনে ওই মানববন্ধন করে।
মহানগর বিএনপি আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন মহানগর সভাপতি ও দলের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। সঞ্চলনা করেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন।  বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রিয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, মহানগর যুবদলের সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন ও মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিন প্রমুখ।

দলের চেয়ারপার্সনের মুক্তির দাবিতে বরিশালে মানববন্ধন করেছে মহানগর ও জেলা বিএনপি-বরিশাল নিউজ

বক্তারা আদালতের রায়কে ”সাজানো” বলে অভিহিত করেন। তারা অচিরেই এই রায় বাতিল করে বিএনপি চেয়ারপার্সনসহ কারাবন্দি সকল নেতার মুক্তি এবং বেগম জিয়ার সু-চিকিৎসার ব্যবস্থা করার দাবি জানান।

এর আগে একই দাবিতে একই স্থানে দক্ষিন জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় মানববন্ধন। এতে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ, দক্ষিন জেলা যুবদলের সভাপতি পারভেজ আকন বিপ্লবসহ অন্যরা।

বিএনপির এ কর্মসূচি উপলক্ষ্যে অশ্বিনী কুমার হলসহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিলো।
বরিশাল নিউজ/এমটি ইসলাম

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.