মে ২৪, ২০১৮

কোটা আন্দোলন নেতা হামলার শিকার

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম আহ্বায়ক এ পি এম সুহেল

বরিশাল নিউজ ডেস্ক।। বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম আহ্বায়ক এ পি এম সুহেলকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাঁকে ধূপখোলার আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়ে।
সুহেল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র। কোটা সংস্কারের আন্দোলনে নেতৃত্বের পাশাপাশি তিনি ওই বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক নাসির উদ্দিন আহমেদকে চাকরিচ্যুত করার প্রতিবাদ আন্দোলনেও সক্রিয় ভূমিকায় ছিলেন।
বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক রাশেদ খান বলেন, পরীক্ষা শেষে বেলা তিনটার দিকে সুহেল ভিক্টোরিয়া পার্কের কাছে গেলে ১০ থেকে ১২ জনের একটি দল তার পথ রোধ করে বাংলাবাজার সরকারি বালিকা বিদ্যালয়ের পাশে থাকা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে নিয়ে আসে। সেখানে তাকে এলোপাতাড়ি মেরে ফেলে রাখে যায়।
সুহেলকে হামলার প্রতিবাদে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কর্মসূচি পালানের কথা জানিয়ে রাশেদ খান বলেন, ‘সুহেলকে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করা হবে।’
সূত্রাপুর থানার ওসি কে এম আশরাফ উদ্দিন বলেন, ‘সুহেলকে হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। আমরা তদন্ত করছি। তদন্ত শেষে বলা যাবে, তার ওপর কে হামলা করেছে।’
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.