এপ্রিল ২৮, ২০১৮

এনড্রয়েড কেড়ে নিলো ১১ বছরের ফাইমকে


বরিশাল নিউজ।। বরিশালের উজিরপুরের সাতলা বাজার এলাকায় এনড্রয়েড মেবাইলফোন সেট সহ নিখোঁজ ফাইম বিশ্বাস (১১) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সাতলা বাজারের একটি দোতালা ভবনের ছাদে থেকে তার রক্তাত্ব লাশ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যায় ওই শিশু একটি দামী এনড্রয়েড মোবাইলফোন সেট সহ নিখোঁজ ছিল। এ ঘটনায় শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহত শিশু ফাইম উত্তর সাতলা এলাকার মোশারেফ বিশ্বাসের ছেলে এবং স্থানীয় কওমী মাদ্রাসার প্রথম শ্রেনীর ছাত্র।
এ ব্যাপারে উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, একটি দামী এনড্রয়েড মোবাইলফোন সেট নিয়ে শুক্রবার সন্ধ্যায় বাসা থেকে বের হয় শিশু ফাইম। প্রাথমিকভাবে মনে হচ্ছে- শিশুটির হাতের দামী মোবাইলফোন সেটটি অজ্ঞাত দৃস্কৃতিকারীরা দেখে এবং তাকে সাতলা বাজারের মো. সান্টু ও রহিম বিশ্বাসের মালিকানাধীন দোতালা ভবনের ছাদে নিয়ে শ্বাস রোধ করে হত্যার পর দামী মোবাইলফোন সেটটি নিয়ে পালিয়ে গেছে।
তিনি আরো জানান, খবর পেয়ে শনিবার সকালে মুখমন্ডল রক্তাত্ব অবস্থায় শিশু ফাইমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে প্রেরন করেছে পুলিশ। ঘটনার পর থেকে উলেৱখিত মুঠোফোনের সিমটির সংযোগ বন্ধ রয়েছে। তথ্য প্রযুক্তির সহায়তায় অপরাধীদেও সনাক্ত করে গ্রেফতারের চেস্টা চলছে।
বরিশাল নিউজ/শামীম

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.