সড়ক ও কালভার্ট নির্মানের দাবিতে মানববন্ধন করেন বরিশাল সদর উপজেলার ৭নং চরকাউয়া ইউনিয়নের বাসিন্দা ও স্কুল কলেজের শিক্ষার্থীরা। চরকরনজী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে সোমবার সকাল ১১টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। শহিদ আলম খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ৭নং ওয়ার্ড ইউপি সদস্য গোলাম মাহাবুব খান, ব্যবসায়ী রিয়াজুল ইসলাম, চরকরনজী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক রমেশ চন্দ্র দাস, সহকারী শিক্ষক আলাউদ্দিন খান, সালাম জোমাদ্দার হকার্স ইউনিয়নের সভাপতি মাইনুল ইসলাম মনির।
তারা বলেন, ১৫ বছর ধরে এই সড়কটির কোন সংস্কার করা হয়নি। সিডরের সময় কর্ণকাঠী থেকে চরকরনজী সংযোগ সড়কের পুলটি ভেঙ্গে যাওয়ার পর থেকে গত ১২ বছরেও পুলটি সংস্কার হয়নি। স্কুল শিক্ষার্থী ও সাধারন মানুষ ঝুঁকি নিয়ে সাকোর উপর দিয়ে চলাচল করছে। এতগুলো বছর পার হওয়ার পরও কোন উদ্যোগ গ্রহন করেননি স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম ছবি। তার কাছে দাবি নিয়ে গেলে তিনি এমপির দোহাই দেন।
তাদের অভিযোগ গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য লাখ লাখ টাকা বরাদ্দ করা হলেও এই ওয়ার্ডে তার কোন ছোয়া লাগেনি। ফলে এই এলাকার মানুষ চরম অবহেলার মধ্যে বসবাস করছে। তারা এলাকার সাধারন মানুষ ও কোমলমতি শিশুদেও যাতায়াতের সুবিধার জন্য দ্রুত সড়ক সংস্কার ও পুলগুলো নির্মানের দাবি জানান।