ফেব্রুয়ারি ৮, ২০১৮

উদ্যানে পদ্মা সেতু-ছাদে নৌকা,প্রধানমন্ত্রীক বরণ করতে প্রস্তুত বরিশাল


প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ বৃহসাপতিবার বরিশাল আসছেন। তার আগমনকে ঘিরে বর্ণিল রূপে সেজেছে বরিশাল। রঙ-বেরঙের ব্যানার, ফেস্টুন, নিশান, তোরণের পাশাপাশি আলোকসজ্জায় উৎসবের আমেজ বিরাজ করছে নগরীতে। অনেক বছর পর এমন সাজসজ্জা দারুণ উপভোগ করছেন নগরবাসী।
বর্তমান সরকারের মেয়াদে বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এটা প্রথম সফর। সর্বশেষ তিনি ২০১২ সালে বরিশাল এসেছিলেন। দেশের সরকারপ্রধান ও দলীয় প্রধানকে বরণ করে নিতে তাই বরিশাল জুড়ে ব্যাপক আয়োজন করা হয়েছে।

সফরে বরিশাল ও পটুয়াখালী জেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের পাশাপাশি প্রধানমন্ত্রী যোগ দেবেন বরিশাল আওয়ামী লীগ আয়োজিত জনসভায়। বঙ্গবন্ধু উদ্যানে এসব সরকারি ও দলীয় কর্মসূচি অনুষ্ঠিত হবে।
বরিশাল নগরীর গুরুত্বপূর্ণ সড়কের মোড়সহ প্রধানমন্ত্রীর চলাচলের পথে নির্মাণ করা হয়েছে ২০টিরও বেশি দৃষ্টিনন্দন তোরণ । এলাকায় এলাকায় বিভিন্ন সড়কের পাশে শোভা পাচ্ছে ব্যানার-ফেস্টুন। সফর ও জনসভাকে ঘিরে দেয়ালে দেয়ালে সাঁটানো হয়েছে পোস্টার। বঙ্গবন্ধু উদ্যানে প্রতীকী পদ্মা সেতু,ছাদে ছাদে দলীয় প্রতীক নৌকা, লেকে ভাসমান লাল-সবুজে আকাঁ নৌকা দৃষ্টি কাড়ছে মানুষের।

প্রধানমন্ত্রীকে লেবুখালী শেখ হাসিনা সেনানিবাস থেকে নিয়ে আসা হেলিকপ্টার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত অস্থায়ী হ্যালিপ্যাডে অবতরণ করবে। একারণে স্টেডিয়ামকে বর্ণিল সাজে সাজানো হয়েছে ।
বরিশাল নিউজ/এমএম হাসান

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.