উজিরপুর পৌরসভাকে ঢেলে সাজাতে বিভিন্ন পরিকল্পনা গ্রহন করা হয়েছে বলেছেন পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী। এ উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিতে জনগণের সামর্থের মধ্যে পৌরকর পরিশোধের মাধ্যমে অংশগ্রহন মূলক উন্নয়নের আহবান জানান তিনি।
রবিবার বিকালে ইচলাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌরসভার ২ ও ৩ নং ওয়ার্ডের জনসাধারণকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ২নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র হেমায়েত উদ্দিন সভাপতিত্ব করেন। বক্তৃতা করেন সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদল, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা দিলীপ কুমার সিকদার, ১,২,৩ নং ওয়ার্ড কাউন্সিলর সুরাইয়া ইসলাম বীনা, সমাজসেবক আঃ হক আকন, সুখরঞ্জন নন্দীসহ অন্যরা।
সভায় প্রধান অতিথি মেয়র বলেন, এখন থেকে কোন মানুষ কর্দমাক্ত পেরিয়ে খালি পায়ে হাটতে না হয় সে ব্যাপারে প্রত্যন্ত অঞ্চলের রাস্তাঘাটের উন্নয়ন করা হবে। প্রতিটি বাড়িতে বিদ্যুতের আলোয় আলোকিত করার কাজ হাতে নেয়া হয়েছে। ইতিমধ্যে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সৌরপ্যানেল স্থাপন, ঢাকা-বরিশাল মহাসড়কের পৌর সীমানায় আঃ রব সেরনিয়াবাত তোরণ নির্মাণ, ইচলাদীতে পৌরগেট, উপজেলায় যাত্রী ছাউনী, মুক্তিযোদ্ধা চত্বর, ডাকবাংলায় পুকুরের ঘাট, টেম্পুস্টান্ড চৌরাস্তায় শোভাবর্ধন করা হয়েছে জানিয়ে তিনি বলেন , সকলের সহযোগিতায় উজিরপরকে একটি মডেল পৌরসভায় রূপান্তরিত করা সম্ভব।
বরিশাল নিউজ/রহিম