ডিসেম্বর ২১, ২০২২

ইজিবাইক চালক শমসের আলী হত্যাকাণ্ডের বিচার দাবি

বরিশাল নগরীর ইজিবাইক চালক শমসের আলী হত্যাকাণ্ডের বিচার ও ইজিবাইক চুরির সিন্ডিকেটে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছে ব্যাটারিচালিত রিক্সা-ভ্যান-ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ।

এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় বুধবার, ২১শে ডিসেম্বর। সমাবেশে সভাপতিত্ব করেন সংগ্রাম পরিষদের প্রধান সংগঠক দুলাল মল্লিক। বক্তব্য রাখেন বাসদ বরিশাল জেলা শাখার সদস্য সচিব ও ব্যাটারিচালিত রিক্সা -ভ্যান-ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা ডা. মনীষা চক্রবর্তী, সংগ্রাম পরিষদের ২৩ নং ওয়ার্ড সভাপতি রুবেল হাওলাদার, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, নিহত শমসের আলীর মেয়ে সাথী, স্ত্রী ইয়ানুর বেগম, বরিশাল রিক্সা-ভ্যান চালক-শ্রমিক ইউনিয়ন ১৩ নং ওয়ার্ড সভাপতি শহিদুল ইসলাম, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের ২৫ নং ওয়ার্ড সভাপতি শাহিন শরীফ, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট বরিশাল জেলা শাখার দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম, এলাকাবাসী নাসির উদ্দিন প্রমুখ।

তারা বলেন, ইজিবাইক চালক শমসের আলী হাওলাদার গত ১৮ ডিসেম্বর রাতে কাশিপুর এলাকায় গাড়ি চালাচ্ছিলেন। এসময় একদল দুর্বৃত্ত যাত্রী সেজে তার গাড়িতে উঠে তাকে বিষজাতীয় কিছু খাইয়ে রাস্তায় ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে একটি গ্যাসবাহী কাভার্ড ভ্যানের ধাক্কায় তিনি মারা যান।

নেতৃবৃন্দ বলেন, ইজিবাইক চালক শমসের আলী হাওলাদার হত্যায় জড়িত কাভার্ড ভ্যান চালক ও ইজিবাইক চুরিতে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

নিহত ইজিবাইক চালক শমসের আলী হাওলাদার ২৩ নং ওয়ার্ডের বাসিন্দা।

বরিশালনিউজ/ স্টাফ রিপোর্টার

Subscribe to the newsletter

Fames amet, amet elit nulla tellus, arcu.